in

ধন্যবাদ গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনকে

গোবিন্দগঞ্জ প্রতিনিধি :-

গাইবান্ধার গোবিন্দগঞ্জে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শফিকুল ইসলাম জুয়েলের ঐকান্তিক চেষ্টা ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সাংবাদিক ফারুক হোসেনের সহায়তায় অবশেষে অসহায় টেপা ও জোবেদা বেগম প্রতিবন্ধী ও বয়স্ক ভাতার কার্ড পেলেন।
বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে টেপা ও জোবেদাকে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার কার্ড হাতে তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শফিকুল ইসলাম জুয়েল।
উপজেলার শিবপুর ইউনিয়নের মালঞ্চা গ্রামের বাসিন্দা আমির শেখের পুত্র আব্দুল সামাদ টেপা ও কন্যা জাবেদা বেগম শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী। তারা দীর্ঘদিন যাবৎ গোবিন্দগঞ্জ পৌর বাজারে ভিক্ষা বৃত্তি করে কোনমতে জীবিকা নির্বাহ করতেন। কোন প্রকার সরকারি সাহায্য সহযোগিতা না পাওয়ায় মানবেতর জীবন যাপন করছিলেন। বিষয়টি গাইবান্ধা জেলা চ্যানেল আইয়ের প্রতিনিধি ফারুক হোসেনের নজরে আসে। ফারুক এ বিষয়ে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শফিকুল ইসলাম জুয়েল কে জানালে তিনি তাৎক্ষণিকভাবে টেপাকে বয়স্ক ভাতা ও জাবেদাকে প্রতিবন্ধী কার্ডের ব্যবস্থা করে দেন। জয় হোক মানবতার।

What do you think?

Written by Chaya Manob

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য সামনে রেখে ৪৯ তম সমাবায় দিবস পালিত