স্বপ্নবাজ তরুণ উদ্যোক্তা গোবিন্দগঞ্জ উপজেলার শহরগছির “গোলাম মোস্তফা “


গোবিন্দগঞ্জ প্রতিনিধি (মনিরুজ্জামান) :-

গোলাম মোস্তফা ৯ মাস আগে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শহরগছি গ্রামে স্বপ্নের বীজ বুনতে শুরু করেন ছোট একটি দোকানে। তাঁর চোখে ছিল হাজারো স্বপ্ন। সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সেই গ্রামের বুকে তিনি তৈরী করেছিলেন মোস্তফা কফি শপ।


বর্তমানে শিক্ষিত তরুণেরা যখন চাকুরীর পিছনে ছুটছে ঠিক তখনি তিনি একজন সফল উদ্যোক্তা হয়ে পরিবারের হাল কাধে তুলে নেবার চিন্তা করেন এবং সফল হন। তিনি ব্যবসা করে সংসার চালানোর পাশাপাশি আদরের ছোট ভাইকে নার্সিং-এ পড়াশুনা করাচ্ছেন।

তার বানিতে শোনা যায়, ব্যবসার শুরুতে অনেকেই তাকে নিয়ে হাসাহাসি শুরু করেছিল। এলাকার লোক বলতো, এই পাড়া গায়ে কে কফি খাবে? আরো হাজারো কথা। তিনি কারো কথায় হার মানেননি এবং নিজের আস্থা হারাননি। তিনি চেষ্টা করেছেন নিজেকে নিজের মতো করে সামনে এগিয়ে নিয়ে যেতে। সত্যিই আজ তিনি সফল। দির্ঘ্য দিনের চেষ্টা তাকে বানিয়েছে সফল উদ্যোক্তা। এবং তার চেষ্টায় তার ছোট দোকান হয়ে উঠেছে বড় আকার।

তার আরো একটি পরিচয় আছে তিনি মানবতার সেবক। দীর্ঘ দিন ধরে অসহায় মানুষদের বিভিন্ন ভাবে দাড়িয়েছেন তিনি। তিনি গোবিন্দগঞ্জের একটি অন্যতম সংগঠন “টুয়েন্টি টেন ফাউন্ডেশন” এর সদস্য। এবং এই টুয়েন্টি টেন ফাউন্ডেশন এর শাখা ”টুয়েন্টি টেন ফাউন্ডেশন রক্তদান সংস্থা” হতে ৭ বার রক্ত দান করেছেন। তিনি যুব সমাজের কাছে অহব্বান করেছেন চাকুরীর পিছে না ছুটে উদ্যোক্তা হবার ।

সব কথায় একটি কথা বলা যেতেই পারে, “গোলাম মোস্তফা ভাই” একজন সফল উদ্যোক্তা ও মহান মনের মানুষ।

What do you think?

Written by Chaya Manob

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

সাদুল্লাপুরের আলোচিত কৃষকলীগের সাধারণ সম্পাদক মতিনকে অবশেষে পদ থেকে অব্যাহতি দিলেন

ব্যারিস্টার রফিক-উল হক আর নেই